Sai Pallavi  সাই পল্লবী । মেকাপ ছাড়াই তুমুল জনপ্রিয় তামিল অভিনেত্রী সাই পল্লবী।

Sai Pallavi সাই পল্লবী

Sai Pallavi  সাই পল্লবীমেকাপ ছাড়াই তুমুল জনপ্রিয় তামিল অভিনেত্রী সাই পল্লবী।

সিনেমার নায়িকা মানেই তিন থেকে চার স্তরের মেকাপ এর প্রলেপ ঢাকা মহনীয় সুন্দরী । রূপের ঝলকানি তে মাতাবেন দর্শক দের, নায়িকার স্টাইল ও সাজ সজ্জায় মেতে থাকবেন ভক্তরা ।

কিন্তু এই রূপ সজ্জার সংজ্ঞা টাই বদলে দিলেন দক্ষিণ ভারতের তামিল সিনেমার বর্তমানের তুমুল জনপ্রিয় এক সাদাসিদে নায়িকা সাই পল্লবী । যার পুরো নাম সাই পল্লবী সেন্থামারাই

এই নায়িকা একজন ভারতীয় অভিনেত্রী যিনি সবার কাছে সাই পল্লবী নামেই পরিচিত । তার জন্ম ৯ ই মে ১৯৯২।  সাই পল্লবী মুলত  মলয়ালম, তামিল, এবং তেলেগু চলচ্চিত্রে অভিনয় করেন ৷ বর্তমানে এই ভাষার সিনেমা গুলো পৃথিবীর বিভিন্ন ভাষায় ডাবিং হচ্ছে । যার মধ্যে হিন্দি ও বাংলাও আছে । 

হিন্দি ও বাংলা ভাষায় ডাবিং হবার কারনে বাংলাদেশেও এই নায়িকার ব্যাপক জনপ্রিয়তা লক্ষ্য করা যায় ।২০১৫ সালে প্রেমাম  ছবিতে মালার চরিত্রে অভিনয় এর মাধ্যমে এই নায়িকা প্রথম আলোচনায় আসেন ।

তার অভিনীত এই সিনেমাটি ব্যাপক আলোচিত লাভ করে এবং ব্লকবাস্টার হিট করে । এর পর তিনি দিয়া সিনেমার মাধ্যমে তামিল সিনেমায় অভিষেক ঘটান ।

এরপর থেকে তার সিনেমা একের পর এক হিট করে এবং দিন দিন তার জনপ্রিয়তাও বাড়তে থাকে । দুলকার সলমান একজন জনপ্রিয় অভিনেতার সাথে কালি সিনেমায় অভিনয় করেন । ২০১৭ সালে তিনি রোমান্টিক সিনেমা ফিদার মাধ্যমে তেলেগু সিনেমায় প্রবেশ করেন ।

 সাই পল্লবী পেশায় একজন ডাক্তার ।২০১৬ সালে তিনি তিবিলিসি স্টেট মেডিকেল ইউনিভার্সিটি, জর্জিয়া থেকে  মেডিকেল ডিগ্রী সম্পন্ন করেছেন । এই আর্টিকেলের শেষে আমরা তার অভিনীত সিনেমার তালিকা দিতে চেষ্টা করেছি আপনি দেখে নিতে পারেন ।

বিনোদন জগতের রংবেরং এর সাথে তাল মিলিয়ে চলতে যখন নিজেদের রূপ মেকাপ এর আড়ালে ধামা চাপা দেন অভিনেতা অভিনেত্রী তখন সাই পল্লবী তার বিপরীতে হাঁটছেন ।

পর্দা হোক আর পর্দার বাইরে হোক মেকাপ ছাড়া আমারা এখন অভিনেতা আর অভিনেত্রী দের ভাবতেই পারি না । এই গণ্ডি থেকে সম্পূর্ণ বাতিক্রম নায়িকা সাই পল্লবী তিনি জীবনের প্রথম ছবিতে কোন প্রকার মেকাপ ছাড়াই অভিনয় করেন আর দর্শক দের মন জয় করেন । 

মুখে ব্রনের উস্ক খুস্ক দাগ আর সাদাসিদে কুঁচকানো চুল নিয়ে দাপিয়ে বেড়াচ্ছেন পুরো সিনেমা জগত । সাই পল্লবী কখনো ই তার মুখের ব্রন এবং ত্বকের দাগ লুকানোর চেষ্টা ও করেন না । পোশাক পরিধান নিয়ে কোন ধরনের বাড়তি কিছু নেই একেবারেই সহজ সরল নরমাল পোশাক নিয়ে অভিনয় করেন । 

সহজ সরল ও সাবলীল চরিত্রে এই নায়িকা একেবারেই আলাদা সবার থেকে । আবেদন ময়ি হবার জন্য ও তিনি আলাদা কোন মেকাপ বা পোশাক কোন টার উপর নির্ভর নন । তার এই লুক নিয়ে তিনি দর্শক দের হৃদয়ে আলাদা ভাবে যায়গা করে নিয়েছেন ।

মালাইলাম সিনেমায় অভিনয় করেই সবাইকে তাক লাগিয়ে দেন সাই পল্লবী । আরও একটি ঘটনা যেটা সবাইকে অবাক করে দেন । ২ কোটি টাকার বিজ্ঞাপন ফিরিয়ে দিয়ে মিডিয়ায় আলোচনায় আসেন । বিজ্ঞাপন টি ছিল গায়ের রঙ ফর্সা ক্রিমের ।

এই নায়িকার কথা হল গায়ের রঙ দিয়ে সৌন্দর্য এর মাপকাঠি হতে পারে না । তার এই সিধান্ত আন্তর্জাতিক মহলে প্রশংসিত হয় ।

পর্দায় তিনি একেবারেই মেকাপ নেন না । কখনো নিতে হলেও নামে মাত্র নেন তিনি । সাই পল্লবী একজন অভিনেত্রীই নন তিনি একজন নৃত্য শিল্পীও । 

পর্দায় অভিনয় এর ব্যাপারে তার কিছু শর্ত আছে যার মধ্যে হল এমন কোন পোশাক থাকবে না যা রুচিসম্মত নয় । সরাসরি কোন চুম্মন এর দৃশ্য থাকা যাবে না । এই নায়িকা ভীষণ আত্মবিশ্বাসী, ও প্রচণ্ড আত্মমর্যাদা সম্পন্ন ও পরিশ্রমী ।

এই সব গুনাবলির কারনে দর্শক দের কাছে তার একটা আলাদা ইমেজ আছে ।

Sai Pallavi সাই পল্লবী অভিনীত সিনেমা গুলো

YearFilm NameLanguage Award 
২০০৫কস্তুরি মনমলয়ালম এবং তামিল
২০০৮ধাম ধুমতামিল
২০১৫প্রেমামমলয়ালমফিল্মফেয়ার অ্যাওয়ার্ড 
২০১৬কালিমলয়ালম
২০১৭ফিদা/মিডল ক্লাস আব্বায়িতেলেগুফিল্মফেয়ার অ্যাওয়ার্ড
২০১৮দিয়া/মারী ২তামিল

অনুরোধ,

আশা করি আমাদের এই লেখাটি আপনার ভাল লেগেছে । যদি আমরা আপনার সামান্য উপকারে আসি তবে আমাদের এই লেখাটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন । অথবা লাইক ,কমেন্ট করে আমাদের সাথে থাকুন । আমরা আরও লেখা নিয়ে হাজির হব ইনশাল্লাহ । আপনার কোন মূল্যবান মতামত অথবা কিছু জানার আগ্রহ থাকলে আমাদের জানাতে পারেন । আমরা অবশ্যই উত্তর দিতে সচেষ্ট থাকবো । আপনার মূল্যবান কোন লেখা আমাদের বিডি নিউজ ওয়ালে পোস্ট করতে চাইলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন অথবা মেইল করতে এইখানে ক্লিক করুন । আমাদের সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ ।

  • বিডি নিউজ ওয়াল ফেসবুক গ্রুপে যোগ দিয়ে আমাদের সাথে থাকুন এবং যেকোনো প্রশ্ন করুতেঃ এখানে ক্লিক করুন
  • বিডি নিউজ ওয়াল ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন।
  • বিডি নিউজ ওয়াল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।
  • গুগল নিউজে বিডি নিউজ ওয়াল সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *